গাজীপুরে মাদ্রাসা ছাত্র তামিম হত্যায় গ্রেফতার ২

image-827736-1720891756.jpg

ডেস্ক রিপোর্ট:গাজীপুরের কোনাবাড়ীতে মাদ্রাসাছাত্র সানজিদুল ইসলাম তামিম (৬) হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

ঘাতকরা মুক্তিপণের ১০ লাখ টাকা না পেয়ে এই হত্যাকাণ্ড ঘটায়। শনিবার দুপুরে উত্তরায় র‌্যাব-১ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাবের সহকারী পরিচালক (অপস্ অ্যান্ড মিডিয়া অফিসার) মো. মাহফুজুর রহমান।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানান, তারা পূর্বপরিচিত, মুক্তি পেয়ে শিশুটি পুরো ঘটনা স্বজনদের জানিয়ে দেবে-এই ভয়ে তারা তাকে শ্বাসরোধে হত্যা করে।

তামিম ময়মনসিংহ জেলার ফুলপুর থানার মাটিজাপুর গ্রামের নাজমুল হোসেনের ছেলে। নাজমুল পরিবার নিয়ে গাজীপুর মহানগরের কোনাবাড়ী থানার আমবাগ এলাকায় ভাড়া থাকতেন।
গ্রেফতার হাসান (২০) ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার পাউরিতলা গ্রামের মজনু মিয়ার ছেলে।

সাগর একই জেলার ফুলপুর থানার কুশকান্দা গ্রামের ইস্কান্দার মিয়ার ছেলে। সাগর সম্পর্কে তামিমের চাচাত ভাই। হাসান ও সাগর তামিমের বাবার ‘ববিন’ কাটার গুদামে চাকরি করত।

তামিম কোনাবাড়ীর আইনুদ্দিন দাখিল মাদ্রাসার ছাত্র। ৭ জুলাই সন্ধ্যায় তামিম বাসায় না ফেরায় কোনাবাড়ী থানায় জিডি করা হয়। পরদিন তামিমের বাবার মোবাইলে তামিমকে অপহরণের কথা জানিয়ে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

স্বজনরা মুক্তিপণের টাকা দেওয়ার জন্য ওই দিনই ময়মনসিংহের বাইপাস এলাকায় যান এবং অপহরণকারীদের দেখা না পেয়ে ফিরে আসেন। ১০ জুলাই দুপুরে কোনাবাড়ীর আমবাগ মধ্যপাড়া এলাকায় কলাবাগানে তামিমের লাশ পাওয়া যায়।

Share this post

scroll to top