কোচের সঙ্গে দ্বন্দ্বের খবর প্রকাশের পর যে বার্তা দিলেন আফ্রিদি

image-827343-1720792539.jpg

ক্রীড়া ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের ব্যর্থতার পর থলের বিড়াল বেরিয়ে আসছে। বিশ্বকাপ চলাকালে ওয়াসিম আকরাম সহ কয়েকজন সাবেক ক্রিকেটার দলের ভেতর কোন্দলের কথা সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন। এবার জানা গেল, বিশ্বকাপ শুরুর আগেই কোচের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়েছিলেন পাকিস্তানের তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি।

পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ জানায়, বিশ্বকাপের আগে ইংল্যান্ড সফর চলাকালে আফ্রিদি ব্যাটিং কোচ মোহাম্মদ ইউসুফের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়েছিলেন। হেডিংলিতে পাকিস্তানের নেট অনুশীলনে আফ্রিদিকে বারবার ‘নো’ বল করতে দেখে তাকে সতর্ক হতে বলেন ইউসুফ।

এক পর্যায়ে আফ্রিদি ইউসুফকে বলে বসেন, ‘আমাকে আমার কাজ করতে দিন। আপনি আপনার কাজ করুন।’ জবাবে ইউসুফ বলেন, কোচ হিসেবে তিনি নিজের কাজটিই করছেন। এ নিয়ে দুজনের বাক্যবিনিময়ে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পরে ওয়াহাব রিয়াজ এসে আফ্রিদিকে তার আচরণের জন্য ক্ষমা চাইতে বলে বিষয়টির ইতি টানেন।

তবে এমন ঘটনার পর কেন আফ্রিদির বিরুদ্ধে তৎক্ষণাৎ শাস্তিমূলক পদক্ষেপ নেয়নি টিম ম্যানেজমেন্ট, সে ব্যাপারে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এমনকি দেরিতে হলেও পিসিবি সে ঘটনার জন্য ‘শাস্তি’ হিসেবে তাকে আসন্ন বাংলাদেশ সিরিজ থেকে বাদ দেওয়ার কথা ভাবছে বলেও জানা গেছে।

এসবের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিও পোস্ট করেছেন আফ্রিদি। সেখানে তাকে বোলিং করতে দেখা যাচ্ছে। পোস্টের ক্যাপশনে আফ্রিদি লিখেছেন, ‘সবকিছুর ঊর্ধ্বে।’

এই ক্যাপশন দিয়ে আফ্রিদি কী ইঙ্গিত করেছেন তা স্পষ্ট বোঝা না গেলেও ধারণা করা হচ্ছে, মাঠের বাইরের সব বিতর্ক নিজের আগুনে বোলিং দিয়েই পুড়িয়ে ছাই করতে চান ২৪ বছর বয়সি এই পেসার।

Share this post

scroll to top