হেলিকপ্টারে ঘুরিয়ে ৮০ শিক্ষার্থীকে সংবর্ধনা

Sirajganj-1-2303061124.jpg

সিরাজগঞ্জ প্রতিনিধি…..

প্রাথমিকে বৃত্তি পাওয়ায় সিরাজগঞ্জের শাহজাদপুরের রংধনু মডেল স্কুলের ৮০ শিক্ষার্থীকে হেলিকপ্টরে ঘুরিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (৬ মার্চ) দুপুরে উপজেলার দ্বারিয়াপুর মহল্লার রংধনু মডেল স্কুলের আয়োজনে সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই সংবর্ধানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শাহ আজম শান্তু।

খোঁজ নিয়ে জানা গেছে, বৃত্তি পাওয়া শিক্ষার্থীদের জন্য হেলিকপ্টার ভাড়া করে বিদ্যালয় কর্তৃপক্ষ। পরে চারজন করে ২০ বারে মোট ৮০ জন শিক্ষার্থীকে হেলিকপ্টারে করে শাহজাদপুর উপজেলার আকাশ ঘুরিয়ে আনা হয়।

রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিন জানান, চার লাখ টাকা দিয়ে হেলিকপ্টারটি ভাড়া করা হয়। প্রতিবারে চারজন করে শিক্ষার্থীকে ১০ মিনিট করে হেলিকপ্টারটি শাহজাদপুর উপজেলার আকাশ ঘুরিয়ে আনে। এমন আয়োজনে আমাদের শিক্ষার্থীরা খুবই খুশি।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শাহ আজম শান্তনু বলেন, এই আয়োজন শিক্ষার্থীদের পড়ালেখায় আরও উৎসাহী করে তুলবে। আমি শিক্ষার্থীদের মঙ্গল কামনা করেছি।

নিজেদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে রংধনু মডেল স্কুলের শিক্ষার্থী নিশাত, স্বর্ণা, মাইসি ও সুমসা বলেন, বাবা-মা ও শিক্ষকেরা সব সময়ই আমাদের কাছে ভালো রেজাল্ট আশা করেন। আগামীতে যাতে আমরা আরও ভালো রেজাল্ট করতে পারি সেই উৎসাহ দিতেই এই আয়োজন করা হয়েছিলো।

রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আজাদ রহমান, শাহজাদপুর পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী,শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top