সড়কে দৌড়াদৌড়ি, বাসচাপায় প্রাণ গেল কলেজছাত্রের

1676977341.Khulna.jpg

সিনিয়র করেসপন্ডেন্ট ………
খুলনায় এনা পরিবহনের বাসচাপায় জুবায়ের হোসেন প্রিয় নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে মহানগরীর বৈকালি এলাকায় আকিজ আদ দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ওই বাসের চালক ইমাম হোসেনকে আটক ও বাস জব্দ করেছে পুলিশ। জুবায়ের খুলনা মডেল স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র। মহানগরীর ছোট বয়রা মার্কেট রোডের জাকির হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত প্রিয় ও তার কয়েক বন্ধু মিলে রাস্তায় দৌড়াদৌড়ি করছিল। দুপুর পৌনে ২টার দিকে নতুন রাস্তাগামী একটি সিএনজির সঙ্গে ধাক্কা খেয়ে সে রাস্তার ওপর পড়ে যায়। তখন খুলনা থেকে ফুলতলাগামী এনা প‌রিবহ‌নের একটি বাস তাকে চাপা দেয়। এতেই ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এরপর বিক্ষুদ্ধ এলাকাবাসী পরিবহনের চালককে আটক ও গাড়িটি ভাঙচুর করেন। নিহত কলেজছাত্রের মরদেহ খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

খালিশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর উল গিয়াস বলেন, পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে খুমেক হাসপাতালে পাঠিয়েছে। বিক্ষুব্ধ জনতার রোষানল থেকে এনা পরিবহনের চালক ও গাড়ি উদ্ধার করা হয়েছে। গাড়ির চালক খানজাহান আলী থানাধীন আফিল গেট গাড়ির ডিপো এলাকার বাসিন্দা জমির উদ্দিনের ছেলে ইমাম হোসেন। পুলিশ তাকে আটক করেছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top