খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি নির্বাচনে নীল দলের জয়

1672044761.Screenshot-2022-12-26-13051-1.jpg

সিনিয়র করেসপন্ডেন্ট ….
খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ২০২৩ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত শিক্ষক সংগঠন নীল দল মনোনীত প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছে।

এ সমিতির সভাপতি ড. মো. আসাদুজ্জামান মানিক ও সাধারণ সম্পাদক ড. মোহাম্মদ আশিকুল আলম নির্বাচিত হয়েছেন।

২৮ ডিসেম্বর (বুধবার) নির্বাচন হওয়ার কথা থাকলেও প্রতিদ্বন্দ্বী না থাকায় প্রধান নির্বাচন কমিশনার ড. মো. তসলিম হোসেন সোমবার (২৬ ডিসেম্বর) ফলাফল ঘোষণা করেন।

নির্বাচিত অন্যান্য প্রার্থীরা হলেন- সহ-সভাপতি তুষার কান্তি রায়, যুগ্ম-সম্পাদক (১) বিদ্যুৎ মাতুব্বর, যুগ্ম-সম্পাদক (২) শাহীন ইমরান, কোষাধ্যক্ষ বাছির আহমদ; গবেষণা, তথ্যপ্রযুক্তি ও প্রচার সম্পাদক সৌরভ মোহন সাহা; ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক স্বরূপ কুমার কুন্ডু; সমাজকল্যাণ সম্পাদক জয়শংকর বৈদ্য; মহিলা বিষয়ক সম্পাদক সুবর্না রানী কুন্ডু; সদস্য (১) রাকিবুল হাসান মো. রাব্বি; সদস্য (২) মো. হামিদুর রহমান; সদস্য (৩) নিগার আফসানা; সদস্য (৪) মো. হাবিবুর রহমান; সদস্য (৫) কারিমুন নেছা।

ফলাফল ঘোষণার পরপরই ক্যাম্পাসে অবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান নব-নির্বাচিত শিক্ষক সমিতির নেতারা।

নব-নির্বাচিত কমিটির সভাপতি ড. মো. আসাদুজ্জামান মানিক বলেন, এই শিক্ষক সমিতি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা ও একাডেমিক সুষ্ঠু পরিবেশ নিশ্চিতকরণে নিরলসভাবে কাজ করবে এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কার্যকর ভূমিকা রাখতে সবার সহযোগিতা কামনা করেন।

সাধারণ সম্পাদক ড. মো. আশিকুল আলম বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের অকুণ্ঠ সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তিনি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে উপাচার্য ড. মোহাম্মদ আবুল কাসেম চৌধুরী স্যারের নেতৃত্বে বিশ্ববিদ্যালের শিক্ষা ও গবেষণার মানোন্নয়ন এবং বিশ্ববিদ্যালয়কে দক্ষিণবঙ্গের কৃষি শিক্ষার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হিসেবে অধিষ্ঠিত করতে যুগপোযোগী সব পদক্ষেপ গ্রহণ করার আশাবাদ ব্যক্ত করেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top