বিশ্ব ইজতেমায় মোতায়েন থাকবে সাড়ে ৭ হাজার পুলিশ

gmp-1-20221226184929.webp

জেলা প্রতিনিধি….
গণমাধ্যমের সঙ্গে কথা বলছেন জিএমপি কমিশনার মোল্যা নজরুল ইসলাম
টঙ্গীর তুরাগ নদীর তীরে আগামী ১৩ জানুয়ারি থেকে শুরু হওয়া দুই পর্বের বিশ্ব ইজতেমার সার্বিক নিরাপত্তায় সাড়ে সাত হাজার পুলিশ সদস্য মোতায়েন থাকবেন।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উদ্যোগে তুরাগ তীরের ইজতেমা মাঠে অনুষ্ঠিত সমন্বয় সভায় এ তথ্য জানানো হয়েছে।
সভা শেষে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেন, এবারের দুই পর্বের বিশ্ব ইজতেমার সার্বিক নিরাপত্তায় সাড়ে সাত হাজার পুলিশ সদস্য মোতায়েন থাকবেন। সিসিটিভি ক্যামেরা, ওয়াচ টাওয়ার থেকে পুরো ইজতেমা ময়দানের নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করা হবে। এছাড়া স্পেশালাইজড টিমসহ প্রতিটি খিত্তায় সাদা পোশাকে বিপুল সংখ্যক পুলিশ ও গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা দায়িত্ব পালন করবেন।
টঙ্গীর বিশ্ব ইজতেমায় নিয়োজিত থাকবে সাড়ে ৭ হাজার পুলিশ

পুলিশ কমিশনার আরও বলেন, অন্য যেকোনো সময়ের থেকে এবার আরও সুশৃঙ্খলভাবে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে। দুই পর্বের ইজতেমা আয়োজকদের মধ্যে মতপার্থক্য থাকলেও ইজতেমা আয়োজনে কোনো বিশৃঙ্খলা হবে না। প্রথম পর্বের বিশ্ব ইজতেমা আগামী ১৩ থেকে ১৫ জানুয়ারি এবং চারদিন বিরতির পর দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমা ২০ থেকে ২২ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

সমন্বয় সভায় প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম. মোজাম্মেল হক। বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top