খুলনায় সেই গৃহবধূকে এবার এসিড নিক্ষেপ!

1664014128.Khulna.jpg

সিনিয়র করেসপন্ডেন্ট…..
খুলনায় চলতি বছরের জুলাই মাসে শামীমা নাসরিন (৩৫) নামের এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে ও বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ উঠেছিল প্রভাবশালীদের বিরুদ্ধে। তাকে এবার এসিড নি‌ক্ষে‌পের অভিযোগ পাওয়া গে‌ছে।

শুক্রবার (২৪ সে‌প্টেম্বর) দিনগত রাত ৩টার দি‌কে কয়রা উপজেলার গিলাবা‌ড়ি কু‌চির মোড় নামক এলাকার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্ত‌ভোগী ও প‌রিবা‌রের দা‌বি, ঘটনার সময় শামীমা নাসরিন ঘুমিয়ে ছিলেন। তি‌নি স্থানীয় আব্দুল গফ্ফার গাজীর মে‌য়ে।

আহত শামীমা ব‌লেন, প্রতি‌দি‌নের মতো আমার রুমে ঘু‌মি‌য়ে প‌ড়ি। হঠাৎ শরী‌রে জ্বালা পোড়ার অনুভূতিতে জে‌গে উঠে চিৎকার দি‌য়ে বা‌ড়ির সবাইকে ডা‌কি। ত‌বে কে বা কারা এসিড নি‌ক্ষেপ ক‌রে‌ছে সেটা জানি না।

শামীমার বড় দুলাভাই রুস্তম সরদার বাংলানিউজকে বলেন, শামীমা বাবার বাড়ির পাশে জায়গা কিনে সেখানে বসবাস করছেন। এসিডে তার হাত, মুখ ও বুক পুড়ে গেছে। তিনি জায়গীরমহল হাসপাতালে ভর্তি রয়েছেন।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ ডি এম দোহা বাংলানিউজকে বলেন, সংবাদ পেয়ে আমি হাসপাতা‌লে গিয়েছিলাম। ডাক্তারদের সঙ্গে কথা বললে তারা জানান, কোনো কিছু নিক্ষেপ করলে ছড়িয়ে-ছিটিয়ে যেতো। এটা তেমন নয়। এটা ব্যাটারির এসিড জাতীয় কিছু হতে পারে। যতটুকু সমস্যা সেটুকু এখানে চিকিৎসা সম্ভব কিন্তু ভিকটিম খুলনায় যেতে যাচ্ছে তাই তাদের রেফার্ড করা হয়েছে।

ভুক্তভোগী অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেবেন বলে জানান ওসি।

উল্লেখ্য, গত ১১ জুলাই সকালে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে স্থানীয় প্রভাবশালীরা এই গৃহবধূকে বাড়ি থেকে টেনেহিঁচড়ে একটি গাছে র সঙ্গে বেঁধে বিবস্ত্র করে মারধর করেছিল। পরে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top