রাজধানীতে ইশরাকের নেতৃত্বে বিক্ষোভ

1659096380.666.jpg

স্পেশাল করেসপন্ডেন্ট……
ঢাকা: ঢাকা দক্ষিণের ওয়ারী থানা বিএনপির ২০ নেতাকর্মীকে আটক ও পুলিশি হয়রানির প্রতিবাদে বিএনপি নেতা ইশরাক হোসেনের নেতৃত্বে রাজধানীতে বিক্ষোভ সামবেশ করেছেন বিএনপির নেতাকর্মীরা।
শুক্রবার (২৯ জুলাই) দুপুরে রাজধানীর বংশাল জিন্দাবাহার জামে মসজিদে জুমার নামাজ আদায় শেষে মুসল্লিদের নিয়ে রাস্তায় নামেন ইশরাক।

মিছিলটিতে বিএনপি-যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীসহ স্থানীয় জনসাধারণ অংশ নেন।
নামাজের পরপরই মিছিলটি বংশাল জামে মসজিদের সামনে থেকে শুরু হয়ে নয়াবাজার, রায় সাহেব বাজার মোড় প্রদক্ষিণ শেষে রথখোলা চত্বরে গিয়ে শেষ হয়।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বিএনপি নেতা ইশরাক হোসেন বলেন, সরকার আন্দোলনের ভয়ে পুলিশ দিয়ে বিএনপির নেতাকর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করছে। মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

গত বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে ওয়ারীর ১৮ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতিসহ ২০ নেতাকর্মীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

বর্তমান সরকার তাদের আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে ঢাকাসহ সারাদেশকে একটি ভয়াল রাজ্যে পরিণত করেছে উল্লেখ করে এ অবস্থায় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকারও আহ্বান জানান তিনি। সেইসঙ্গে সর্বাবস্থায় নেতাকর্মীদের পাশে থাকার ঘোষণা দিয়ে আন্দোলন সংগ্রামে সবার আগে বুক পেতে দেওয়ারও অঙ্গীকার করেন।

সমাবেশে দেশজুড়ে বিদ্যুৎ-গ্যাস ও রিজার্ভ সঙ্কটের কথা উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, সরকার এখন চরম সঙ্কটে আছে এবং দেশকেও চরম শঙ্কটের দিকে নিয়ে যাচ্ছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top