কুয়েটে ‘ফরেন স্টুডেন্ট ডরমিটরি’ ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন

1658915678.KUET-News_Construction-of-F.jpg

সিনিয়র করেসপন্ডেন্ট…

কুয়েটে ‘ফরেন স্টুডেন্ট ডরমিটরি’ ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন
খুলনা: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ‘ফরেন স্টুডেন্ট ডরমিটরি’ ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করা হয়েছে।
বুধবার (২৭ জুলাই) দুপুরে প্রধান অতিথি থেকে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন ‘খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ’ প্রকল্পের আওতায় এ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন।

এ সময় তিনি প্রকল্পের কাজের গুনগত মান ঠিক রেখে নির্দিষ্ট সময়ের মধ্যে সুসম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশনা দেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. কাজী এ বি এম মহীউদ্দিন, ‘খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ’ প্রকল্পের প্রকল্প পরিচালক প্রকৌশলী ড. মো. জুলফিকার হোসেন, শিক্ষকদের পক্ষ থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মহিউদ্দিন আহমেদ, প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশীদ।

অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন ফরেন ফ্যাকাল্টি মেম্বার সৌদি আরবের ইউনিভার্সিটি অব প্রিন্স মুগ্রিমের সহযোগী অধ্যাপক ড. আব্দুর রহমান এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের পাবলিক রিলেশনস অফিসার মো. রবিউল ইসলাম।

অনুষ্ঠানে কুয়েটের বিভিন্ন অনুষদের ডীন, ইনস্টিটিউট পরিচালক, বিভাগীয় প্রধান, পরিচালক, হল প্রভোস্ট, রেজিস্ট্রার, দপ্তর ও শাখা প্রধানসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী ও সুধীরা উপস্থিত ছিলেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top