খুলনায় কখন কোথায় লোডশেডিং

load-sheding-20220720084438-1.webp

নিজস্ব প্রতিবেদক…..

দক্ষিণাঞ্চলের ১৩ জেলার লোডশেডিংয়ের সিডিউল প্রকাশ করেছে ওয়েস্টজোন পাওয়ার জেনারেশন ডিস্ট্রিবিউশন কোম্পানি (ওজোপাডিকো)। মঙ্গলবার (১৯ জুলাই) রাতে তাদের ওয়েবসাইটে এই সিডিউল প্রকাশ করা হয়।

ওজোপাডিকো সূত্রে জানা যায়, খুলনায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে রাত ১২টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা অর্থাৎ পরের দিন রাত ১২টা পর্যন্ত। সে হিসেবে এই তালিকা করা হয়েছে।

তালিকা অনুযায়ী রাত ১২টা থেকে ১টা পর্যন্ত টুটপাড়া ও পল্লীমঙ্গল এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে। রাত ১টা থেকে ২টা পর্যন্ত জিন্নাহপাড়া ও হাফিজ নগর, রাত ২টা থেকে ৩টা পর্যন্ত সিটি মেইন কেএমপি ও জোড়াগেট ফিডারের কেডিএ এলাকা, রাত ৩টা থেকে ৪টা পর্যন্ত হরিণটানা ও নিউমার্কেট, রাত ৪টা থেকে ভোর ৫টা সার্কিট হাউস, ডিসি অফিস, সদর হাসপাতাল, সিটি কর্পোরেশন, আদালত ভবন, জেলা পরিষদ ও সোনাডাঙ্গা আবাসিক এলাকা, ভোর ৫টা থেকে সকাল ৬টা পর্যন্ত সিএসএস আভা সেন্টার ও শের-এ-বাংলা রোডে লোডশেডিং হবে।

এরপর সকাল ৬টা থেকে ৭টা পর্যন্ত সার্কিট হাউস, ডিসি অফিস, এসপি অফিস, সদর হাসপাতাল, সিটি কর্পোরেশন, আদালত ভবন, জেলা পরিষদ, ভিআইপি বাংলো, রেলস্টেশন, শিশু হাসপাতাল ও বানরগাতি বাজার, সকাল ৭টা থেকে ৮টা পর্যন্ত র্যাব ক্যাম্প, নেভি, ভারী শিল্প এলাকা ও আমতলা শের-এ-বাংলা রোড, সকাল ৮টা থেকে ৯টা মেয়রের বাসভবন, আদালত ভবন, সার্কিট হাউস, পুলিশ লাইন্স, বিটিসিএল, ভিআইপি বাংলো ও নিরালা আবাসিক এলাকা, সকাল ৯টা থেকে ১০টা রূপসা সেতু ও খুলনা বিশ্ববিদ্যালয় এলাকা, বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত দোলখোলা, ফুলতলা, দিঘলিয়া উপজেলা থানা ও ক্লিনিকে বিদ্যুৎ থাকবে না।

দুপুর ১২টা থেকে দুপুর ১টা বাগমারা, মুজগুন্নি আবাসিক এলাকা, গিলাতলা, সরোয়ার খান কলেজ, আদর্শ গ্রাম, সুগন্ধি ও পল্লীমঙ্গল এলাকা, দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত ডাকবাংলো, মুজগুন্নি আবাসিক এলাকা, মিরের ডাঙ্গা, পথেরবাজার, হাফিজ নগর, দুপুর ২টা থেকে বিকেল ৩টা পাবলা এলাকা, আটরা গিলাতলা, কেডিএ এভিনিউ, বিকেল ৩টা থেকে ৪টা জিন্নাহপাড়া, আড়ংঘাটা, মহেশ্বরপাশা, কাস্টম অফিস, খুলনা পলিটেকনিক, খালিশপুর ক্লিনিক, নিউমার্কেট, বিকেল ৪টা থেকে ৫টা কেএমপি, দৌলতপুর বাজার, ডিজিএফআই-এনএসআই অফিস, খালিশপুর থানা, সোনাডাঙ্গা আবাসিক এলাকা, বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা হরিণটানা, বয়রা বাজার, নেভি ক্যাম্প, শের-এ-বাংলা রোডে বিদ্যুৎ থাকবে না।

এছাড়া সন্ধ্যা ৬টা থেকে ৭টা দোলখোলা, মৌচাক টাওয়ার, তেলিগাতি গ্রাম, দিঘলিয়া উপজেলা থানা ও ক্লিনিক, বানরগাতি বাজার, সন্ধ্যা ৭টা থেকে রাত ৮টা র্যাব ক্যাম্প, নেভী ও ভারী শিল্প এলাকা, দেয়ানা, সরোয়ার খান কলেজ, আদর্শগ্রাম, সুগন্ধি, আমতলা শের-এ-বাংলা রোড, রাত ৮টা থেকে ৯টা সার্কিট হাউস, ডিসি অফিস, সদর হাসপাতাল, সিটি কর্পোরেশন, আদালত ভবন, জেলা পরিষদ, রায়েরমহল বাজার, গিলাতলা, পথের বাজার, নিরালা আবাসিক এলাকা, রাত ৯টা থেকে রাত ১০টা রূপসা সেতু, ফুলতলা, চিত্রালি বাজার, খুলনা বিশ্ববিদ্যালয় এলাকা, রাত ১০টা থেকে ১১টা মেয়রের বাসভবন, আদালত ভবন, সার্কিট হাউস, পুলিশ লাইন্স, বিটিসিএল, ভিআইপি বাংলো, শিরোমনি বাজার, কাস্টম হাউস, খুলনা পলিটেকনিক, খালিশপুর ক্লিনিকি, রূপসা শিল্প এলাকা, রাত ১১টা থেকে ১২টা বাগমারা, তেলীগাতি গ্রাম, শিরোমনি, ডিজিএফআই, এনএসআই অফিস ও খালিশপুর থানা, নেভিক্যাম্প আলমনগর বাজার ও রূপসা শিল্প এলাকায় লোডশেডিং চলবে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top